ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদ্রাসার মেধাবী ছাত্রী শাহিনুর হত্যাকাণ্ডে জড়িতদের বিচার দাবিতে মহাসড়ক অবরোধ 

মাদ্রাসার মেধাবী ছাত্রী শাহিনুর হত্যাকাণ্ডে জড়িতদের বিচার দাবিতে মহাসড়ক অবরোধ 

রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নের পাগলাপীর নুরুল কোরআন হাফিজিয়া মাদরাসার নাজেরা বিভাগের ছাত্রী শাহিনুর ইসলাম (১২) হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে রংপুর সৈয়দপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় পাগলাপীর বন্দরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাবেক চেয়ারম্যান জাহিদ হোসেন লিখমের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন শাহিনুরের পিতা মোঃ শাহ আলম, সমাজ সেবক রফিকুল ইসলাম, ইউপি সদস্য শওকত হোসেন যাদু, চান মিয়া, আবু হেনা মো: আনোয়ারুল ইসলাম, সৈয়দ আব্দুর রাসেল, হাফেজ হাবিবুর রহমানও সাংবাদিক মহিউদ্দিন মখদুমী প্রমুখ।

শাহিনুরের পিতা মোঃ শাহ আলম জানান, আমার সন্তান চলে গেছে। কেন আমার মাছুম বাচ্চাকে হত্যা করা হলো? এটা কারা করেছে? আমি দোষীদের বিচার চাই। তাদের নাম জানতে চাই। অনেকেই অনেক কথা বলে। আমার মাথা কাজ করছে না। আমি ন্যায় বিচার চাই।হত্যার মোটিভ কিংবা ক্লু বের করার জন্য পুলিশ দিনরাত কাজ করছে।

আশা করি দ্রুত সময়ের মধ্যে ওই হত্যাকান্ডের ক্লু বের হয়ে আসবে। মেনে নিতে পারিনি। শুরুতে ৮জনকে আটক করে জিজ্ঞাসাবদ করা হয়েছিল। তিনজনকে রিমান্ড আবেদন করে জিজ্ঞাসাবদ করা হয়েছে। বিভিন্ন সূত্রধরে আমরা তদন্তের কাজ করছি। সব কথা বলা যায় না। তবে আমি কথা দিচ্ছি, শাহিনুর ইসলাম (১২) হত্যাকান্ডের সাথে জড়িতরা কেউ রক্ষা পাবে না। তারা যারাই হোক আইনের আওতায় আসতে হবে।বক্তারা, নিস্পাপ বালক শাহিনুর হত্যাকান্ডের মাষ্টার মাইন্ড আসামীকে চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য গত ১৬ মে সদর উপজেলার পাগলাপীর এলাকার মডেল মসজিদের পাশের আখ ক্ষেত থেকে বালক শাহিনুরের (১২) লাশ উদ্ধার করে পুলিশ।

হত্যাকাণ্ড,জড়িত,বিচার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত